Madhyamik Examination Result 2019 In West Bengal | মাধ্যমিকের ফলাফল ঘোষণার দিন

Madyamik results 2019, How to fiend result in your mobile phone. ( মাধ্যমিকের রেজাল্ট অনলাইনে কিভাবে আপনার মোবাইল থেকে দেখবেন )

Madyamik results 2019:  The West Bengal Board of Secondary Education (WBBSE) will declare the results of Madhyamik class 10 examination on May 21. The results will be available on the websites, wbbse.org, wb.allresults.nic.in at 10 am, said the board president Kalyanmoy Ganguly. The students can get their marksheets on the same day from their respective schools, said the board president, adding, the marksheets will be distributed to the school principals from 10 am.

The candidates can check the results on wbbse.org and wb.allresults.nic.in. Candidates can also check the results on examresults.net The results will also be sent via SMS. Candidates have to type.

WB<space>10, followed by the roll number and send it to 54242/ 56263/58888.

চলতি মাসের ২১ তারিখ প্রকাশিত হবে এই শিক্ষাবর্ষের ফলপ্রকাশ। পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় ঐদিন সকাল নটায় ফলাফল ঘোষণা করবেন। ২০১৯ সালের মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছিল ১২ই ফেব্রুয়ারি এবং শেষ হয়েছিল ২২শে ফেব্রুয়ারি। গতবছর ১০ই জুন প্রকাশিত হয়েছিল, তার অনেক আগেই এবার ফল প্রকাশ হতে চলেছে।

এই বছরে পরীক্ষায় বসেছিল মোট ১০লাখ ৬৪হাজার ৯৮০জন পরীক্ষার্থী। ছাত্রীর সংখ্যা ১৩ শতাংশ বেশি ছিল ছাত্রের তুলনায়। গতবছর মাধ্যমিক পরীক্ষার পাশের হার ছিল ৮৫.৪৯ শতাংশ।

২১ শে মে সকাল ৯টায় ২০১৯ সালের মাধ্যমিক পরীক্ষার রেগুলার ও এক্সটারনাল উভয়ের ফলাফল ঘোষণা করবে পর্ষদ সভাপতি সাংবাদিক বৈঠকের মাধ্যমে। এমনটাই জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

ফল জানা যাবে ওয়েবসাইট ও এসএমএসের মাধ্যমে, এদের মধ্যে রয়েছে www.wbbse.org, www.examresults.net. এছাড়াও এসএমএসের মাধ্যমে জানা যাবে ফলাফল। WB লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে পাঠিয়ে দিন 58888/54242/56263 এই নম্বরে।

বিস্তারিত জানুন :

How to check the results of the secondary online check on the video ( মাধ্যমিকের রেজাল্ট কিভাবে অনলাইনে মোবাইলে চেক করবেন দেখুন ভিডিওতে )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*